প্রতিশোধ
- নজরুল ইসলাম - শূন্যতা ২৯-০৪-২০২৪

আরেকবার আমার হও তুমি
নোনা জলে ভাসবেনা প্রেমী।
এইবার আর হবেনা পুনরভিনয়
হতে দাও কিছু অনতিক্রমণীয়।

আমার বদ্ধদৃষ্টি বদ্ধপরিকর
হৃদয় বিনাশী হয়ে যাবে কতদূর?
এইবার আর হবনা পথভ্রষ্ট
ছুটি পেতে চাই মোর সকল কষ্ট।

আর হবেনা মনের ফিরাফিরি
বাড়তে দিবনা তব মন সিঁড়ি।
ভিড়াও প্রেমের বাণিজ্যতরি
যেতে হবে তোমায় মিত্যপুরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৫-২০২০ ২০:২৭ মিঃ

Super